Naša stranica osvaja prvo mjesto u domenu e-learninga

Vijesti ID kartica
Naslov: Naša stranica osvaja prvo mjesto u domenu e-learninga
Jezik: Bangalski
Kratki opis: Krajem prošle godine stranice Islamhouse.com osvajaju prvo mjesto u domenu e-learninga i to na području arapskih zemalja i Srednjeg istoka kao najbolji produkt, a takmičenje i ocjenjivanje je sprovela Svjetska organizacija WSA.
Objavljeno: 2008-03-24
Kratki link: http://IslamHouse.com/84054
Ova ID kartica je prevedena na sljedeće jezike: Bangalski - Arapski - Malajalamski - Tajlandski
Detaljni opis

ইসলাম প্রচার ব্যুরো রাবওয়া, রিয়াদের পরিচালনাধীন islamhouse.com ওয়েবসাইট গ্রুপ গোটা আরব-বিশ্ব ও মধ্যপ্রাচ্যের দেশসমূহে ইলেক্ট্রনিক সংস্কৃতির বলয়ে সর্বোত্তম ইলেক্ট্রনিক উৎপাদক হিসেবে প্রথম-স্থান অধিকার করেছে।

WSA প্রাইজ বিষয়ক আন্তর্জাতিক শীর্ষ-সম্মেলন সংস্থার প্রধান, অধ্যাপক পিটার ব্রক, কর্তৃক islamhouse.com ওয়েবসাইট গ্রুপকে উদ্দেশ্য করে প্রেরিত এক চিঠিতে এ বিষয়ে জানানো হয়েছে। চিঠিতে তিনি ২০০৭-এ আরব ও মধ্যপ্রাচ্যের দেশসমূহের পর্যায়ে সর্বোৎকৃষ্টমানের ডিজিটাল প্রডাক্ট উৎপাদক হিসেবে প্রথম-স্থান অধিকার করায় ইসলাম হাউসকে অভিনন্দন জানান।


WSA প্রাইজ বিষয়ক শীর্ষ-সম্মেলন জাতিসংঘের আইটি বিষয়ক শীর্ষ-সম্মেলনের অংশ হিসেবে কার্যক্রম শুরু করে। সর্বোত্তম ইলেক্ট্রনিক-উদ্ভাবনি বিষয়ক আন্তর্জাতিক প্রতিযোগিতা-কেন্দ্রিক প্রতিষ্ঠান এটি। বিশ্ব পর্যায়ে সর্বোত্তম ইলেক্ট্রনিক অন্তর্তভুক্তিসমূহ ও তার প্রয়োগ-ব্যবহারকে উৎসাহিত করার ক্ষেত্রে এটি একটি উল্লখযোগ্য পদক্ষেপ বলা চলে। এ প্রাইজের প্রধান উদ্দেশ্যই হল তথ্য বিষয়ক অন্তর্ভুক্তির ক্ষেত্রে শূন্যতা পূরণ করা। ২০০৬ থেকে এতে অংশগ্রহণকারী দেশের সংখ্যা ১৬৮ তে দাঁড়িয়েছে।

২০০৭ সালের প্রতিযোগিতার বিচারকমণ্ডলী ৩১ আগস্ট ব্রিউনির ইলেক্ট্রনিক দ্বীপে বসেন। ৭ সেপ্টেম্বর ২০০৭ পর্যন্ত সম্মেলন চলতে থাকে।

বিশ্বের ৩৬ জন নিরপেক্ষ অভিজ্ঞ ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠিক বিচারক কমিটি। ১৬০ টি দেশ থেকে নির্বাচিত ৬৫০ টি প্রতিযোগিতার বিষয়কে তারা নিরীক্ষা করে দেখেন, যা ছিল ইতালির বন্দুকিয়া শহরের সরাসরি সরাকারী তত্ত্বাবধানে।


আল্লাহ তাআলার অশেষ শুকরিয়া তিনি আমাদেরকে বিজয় ছিনিয়ে আনার তাওফিক দান করেছেন। আল্লাহর কাছে আমাদের প্রার্থনা, যারা islamhouse.com-কে সাহায্য-সহযোগিতা-উন্নয়ন ও এর যাবতীয় প্রোগ্রাম বাস্তাবায়নে অংশ নিয়েছেন, সবাইকে যেন তিনি সর্বোত্তম প্রতিদানে ভূষিত করেন।
islamhouse.com-এর সকল কর্মকর্তা-কর্মীবৃন্দকে এই সফলতার জন্য আমাদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও মুবারকবাদ জানাচ্ছি। আল্লাহ তাদের আরো অধিক সফলতা অর্জনের তাওফিক দান করুন। আমিন।

WSA প্রাইজ বিষয়ক আন্তর্জাতিক শীর্ষ-সম্মেলন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট htt://www.wsis-award.org:80/

 

Go to the Top